কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

কুষ্টিয়ার দৌলতপুর থানার একটি মাদক মামলায় মিল্টন (৩০) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়ে‌ছেন আদালত। সোমবার (১৬ সে‌প্টেম্বর) বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী আসামির উপস্থি‌তিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত ‌মোঃ মিল্টন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতখালী গ্রামের খোসবার আলীর ছে‌লে।

আদালত সূত্র জানা যায়, ২০১৮ সালের ১৯ এপ্রিল সকাল সাড়ে ৮টায় দৌলতপুর উপজেলার বোয়ালিয়া হতে পঁচামাদিয়া সড়ক থে‌কে হিরোইন বিক্রয়কালে আসামি মোঃ মিল্টনকে আটক করে তার দেহ তল্লাশি করলে পলিথিনে মোড়া‌নো ৬০গ্রাম হিরোইন উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় দৌলতপুর থানার উপ প‌রিদর্শক শরিফুল ইসলাম বাদী হয়ে মামল‌া দা‌য়ের ক‌রেন। মামলাটি তদন্ত শে‌ষে ২০১৮ সালের ৩১আগস্ট মিল্টনের বিরুদ্ধে আদালতে অভিযাগপত্র দাখিল করে পুলিশ।

কুষ্টিয়া জজ কো‌র্টের পিপি অ্যাড.অনুপ কুমার নন্দী জানান, দীর্ঘ স্বাক্ষ্য শুনানি শে‌ষে আসামির বিরুদ্ধে আনীত অভিযাগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় বিচারক ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ধারার টে‌বিলের ১(খ) এবং ১৯(৪) ধারা অনুসা‌রে দোষী সাব্যস্ত করে আসামি মিল্টনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদণ্ডাদেশ প্রদান ক‌রেন

আপনি আরও পড়তে পারেন